1. admin@protidinbd24.com : admin :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ১০:২৮ পূর্বাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
দাম বাড়লো চামড়ার প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭–৫৫ টাকা শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক।

ঢাকা-১৪ এর নেতা কর্মীরা আমার প্রাণ ; মোঃ আসলামুল হক।

  • মঙ্গলবার, ১৯ মে, ২০২০
  • ২৪৪ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ; একে আজাদ।

ঢাকা-১৪ এর আওয়ামীলীগ ও তাঁর অঙ্গসংগঠনের নেতা কর্মীরা আমার প্রাণ, আমি প্রতিবছর প্রতিটি ঈদ এবং অন্যান্য উৎসবে চেষ্টা করি সবাইকে নিয়ে সবার হাসি মাখা মুখে প্রতিটি উৎসব পালনের। প্রতিবার প্রতি ওয়ার্ডে আমাদের মূল সংগঠন ও প্রতিটি অঙ্গ- সংগঠনের কাছে পৌছে যায় আমার এই শুভেচ্ছা উপহার।

আপনারা জানেন আমরা ভয়ংকর এক সংকটাপন্ন দিন অতিক্রম করছি, এই সংকটাপন্ন দিনে প্রতিবারের মত আমার উপহার আপনাদের দরজায় পৌঁছে দিতে পেরে আমি আনন্দিত। আর আমাদের নেতা-কর্মীরা এই সংকটাপন্ন সময়ে আমার পাশে থেকে যেভাবে আমাদের খাদ্য বিতরণ প্রক্রিয়ায় সহযোগিতা করেছেন আপনাদের কাছে আমি আজীবণ কৃতজ্ঞ। আপনাদের বিতরণ সহযগীতার ফলেই আমার পক্ষে ৭০,০০০ এর চেয়েও অধিক পরিবারের মুখে হাসি ফোটানো সম্ভবপর হয়েছে। মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার দিক-নির্দেশনায় আর আপনাদের সহযোগিতায় ঢাকা-১৪ এর মানুষের মুখের হাসিই আমার আনন্দ, আমার সর্বোত্তম ঈদ উপহার। সবসময় আপনাদের পাশে যেনো সর্বাত্মকভাবে থাকতে পারি মহান রাব্বুল আলামিন আল্লাহ্‌ যেনো আমায় সেই নেক তৌফিক দান করেন। আর আমাদের নেত্রীর জন্যে সবাই দোয়া করবেন। উনার দিক নির্দেশনায় আমারা সোনার বাংলার কাঙ্খিত লক্ষ্যে খুব দ্রুতই অবতরন করবো। সবাই সরকার নির্দেশিত সকল স্বাস্থ্যবিধি মেনে চলবেন। সচেতনতাই এই সংক্রামন রুখতে পারে।

মোঃ আসলামুল হক এমপি’র ফেসবুক পেজ থেকে সংগৃহীত।

প্রতিদিনবিডি২৪/একে আজাদ।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen