1. admin@protidinbd24.com : admin :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:৪৮ পূর্বাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
দাম বাড়লো চামড়ার প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭–৫৫ টাকা শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক।

মুকসেদপুরে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, গ্রেফতার ২৬।

  • সোমবার, ১ জুন, ২০২০
  • ২২১ বার পড়া হয়েছে

গোপালগঞ্জ প্রতিনিধি ; বিলকিস

পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই, গ্রেফতার ২৬
গোপালগঞ্জের মুকসুদপুর উপজেলার খান্দারপাড়ে পুলিশের ওপর হামলা করে আসামি ছিনতাই করার মামলায় ২৬ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

সোমবার (১ জুন) দিনগত রাত থেকে সকাল পর্যন্ত খান্দাপাড় ও বহুগ্রাম ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। তাদের সবাইকে আদালতে সোপর্দ করা হয়েছে বলে জানিয়েছেন মুকসুদপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কালাম আজাদ।
মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই শওকত হোসেন জানান, একটি হামলা ও লুটপাটের মামলার আসামিদের মুকসুদপুর থানার বহুগ্রাম এলাকা থেকে গত ৯ মে সন্ধ্যায় গ্রেফতার করে পুলিণ। আসামি নিয়ে ফেরার পথে খান্দারপাড় এলাকায় পৌঁছালে খান্দারপাড় ইউনিয়নের চেয়ারম্যান সাব্বির খানের নেতৃত্বে পুলিশের ওপর হামলা চালিয়ে ৪ আসামিকে ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় মুকসুদপুর থানার এসআই বাদী হয়ে ১০ মে খান্দারপাড় ইউপি চেয়ারম্যান সাব্বির খানকে প্রধান আসামি করে ৩৮ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা ২৭৮ জনকে আসামি করে মামলা করেন।

মামলার পর থেকে আসামিরা পলাতক ছিলেন। আসামিরা এলাকায় এসেছে এমন গোপন সংবাদের ভিত্তিতে রাতে এবং সকালে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে গোপালগঞ্জ প্রথম আদালতের বিচারক সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট মো. হুমায়ুন কবিরের আদালতে সোপর্দ করা হয়।
গ্রেফতার আসামিরা হলেন- শাহানাজ মুন্সী, বাসু মুন্সী, হাসু মুন্সী, কানন মুন্সী, বাবুল মুন্সী, সেল মুন্সী, তুষার মুন্সী, লিমন মুন্সী, আলহাজ মুন্সী, মামুন মুন্সী, মাহাবুব মুন্সী, জাসু মুন্সী, ফয়জুর কারিকর, খায়ের কাজি, আজম আলি খন্দকার, হানিফ কাজি, মামুন কন্দকার, রাজিব খন্দকার , সাদ্দাম কাজি, ফরহাদ খন্দকার, সেল খন্দকার, রসুল খন্দকার, হাবিল খন্দকার, মোস্তফাা খন্দকার, সাকিব খন্দকার ও মাসুদ কাজি।

প্রতিদিনবিডি২৪/বিলকিস

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen