1. admin@protidinbd24.com : admin :
বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ০৪:০৬ পূর্বাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
দাম বাড়লো চামড়ার প্রতি বর্গফুট গরুর চামড়া ৪৭–৫৫ টাকা শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক।

অভিনব কায়দায় প্রতারনা, প্রতারক আটক।

  • শনিবার, ২০ জুন, ২০২০
  • ২৪৬ বার পড়া হয়েছে

নাগেশ্বরী প্রতিনিধি; আরমান শাহ্

অভিনব কায়দায় চুরি, প্রতারক আটক
গ্রামীণ ব্যাংক থেকে ঋণের টাকা তুলে এক গৃহবধূ বাড়ি ফেরার পথে অভিনব কায়দায় সেই টাকা হাতিয়ে নেওয়ার চেষ্টাকালে লিটন মিয়া নামের এক প্রতারককে আটক করে গণধোলাই দিয়ে পুলিশে সোপর্দ করেছে এলাকাবাসী। এ সময় প্রতারকের সঙ্গী ছকিমুদ্দিন পালিয়ে যায়।

গতকাল বৃহস্পতিবার (১৮ জুন) বিকেল সাড়ে ৩ টার দিকে কুড়িগ্রামের নাগেশ্বরী উপজেলার গাগলা বাজার এলাকায় এ ঘটনা ঘটে। পরে মমতা বেগম বাদী হয়ে ওই দুই প্রতারককে আসামি করে থানায় মামলা দায়ের করেন।
গ্রেফতারকৃত লিটন মিয়া লালমনিরহাট জেলার আদিতমারী উপজেলার নাগেড়টারী সাপটিবাড়ী এলাকার মৃত নবিয়ার রহমানের পুত্র এবং পলাতক ছকিমুদ্দিন লালমনিরহাট সদর উপজেলার তালুক হারাটি (সরকারটারী) গ্রামের মৃত আকাশ মিয়ার পুত্র বলে জানা গেছে।

মামলার এজাহার সূত্রে জানা গেছে, ফুলবাড়ী উপজেলার কাশিপুর ইউনিয়নের ধর্মপুর গ্রামের আফছার আলীর স্ত্রী মমতা বেগম পার্শ্ববর্তী নাগেশ্বরী উপজেলায় অবস্থিত গ্রামীণ ব্যাংকের সন্তোষপুর শাখা থেকে ২৬ হাজার ৮০০ টাকা ঋণ উত্তোলন করে বাড়ি ফিরছিলেন। এ সময় ওই দুই প্রতারক মোটরসাইকেল নিয়ে ওই গৃহবধূর পিছু নেয়। এরপর গাগলা বাজারে বেড়াবিহীন একটি ফাঁকা ঘরে তাকে থামিয়ে ব্যাংকের পরিচয় দিয়ে ওই গৃহবধূকে জানায়, ব্যাংক থেকে ভুলে তাকে কম টাকা দেওয়া হয়েছে। এজন্য টাকাগুলো আবার গুনে দেখা দরকার। জানায় ব্যাংক থেকে তাদের পাঠানো হয়েছে। তখন সরল বিশ্বাসে টাকাগুলো তাদের হাতে তুলে দেন ওই গৃহবধূ। এরপর টাকাগুলো ঠিক আছে বলে কাগজ দিয়ে মুড়িয়ে দেওয়ার জন্য লিটনের হাতে দেন ছকিমুদ্দিন। এরপর খবরের কাগজে টাকা মোড়ানোর পর সেটি কৌশলে সরিয়ে ফেলে একই রকম একটি প্যাকেট মমতা বেগমকে ফেরত দেয় তারা। প্যাকেট হাতে নেওয়ার পর সন্দেহ হলে প্যাকেট খুলে দেখে টাকার বদলে শুধু কাগজ দিয়ে ভরা। কাগজ দেখে মমতা বেগম চিৎকার শুরু করলে লোকজন ছুটে এসে টাকা ও মোটরসাইকেলসহ লিটনকে আটক করলেও ছকিমুদ্দিন পালিয়ে যায়।
নাগেশ্বরী থানার অফিসার ইনচার্জ মো. রওশন কবীর ঘটনার সত্যতা স্বীকার করে জানান, আসামিকে আটক করে আজ শুক্রবার আদালতে সোপর্দ করার প্রক্রিয়া চলছে। এছাড়া পলাতক অপর আসামিকে গ্রেফতারের চেষ্টা চলছে।

প্রতিদিনবিডি২৪/আরমান শাহ্

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen