1. admin@protidinbd24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৫:০৬ পূর্বাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক। পদ্মা সেতুর উদ্বোধনে চলছে বিশেষ প্রস্তুতি;

কুড়িগ্রামের এসপি মহিবুল ইসলামের গঠিত জেলা পুলিশ মনিটরিং সেল এর সুফল পেতে শুরু করেছে পুলিশ ও জনতা।

  • রবিবার, ৯ আগস্ট, ২০২০
  • ১৬৯ বার পড়া হয়েছে

কুড়িগ্রাম প্রতিনিধি ;

কুড়িগ্রামের পুলিশ সুপার মহিবুল ইসলামের গঠিত জেলা পুলিশ মনিটরিং সেল এর সুফল পেতে শুরু করেছে পুলিশ। একের পর এক গুরুত্বপূর্ণ সকল মামলার তদন্ত ও আসামী সনাক্ত সহ গ্রেফতারে এর সুফল পাচ্ছে জেলা পুলিশ কুড়িগ্রাম।

পুলিশ সূত্রে জানা যায়, দুই বছর পূর্বে কুড়িগ্রাম সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পূর্ব কল্যাণ ভোগরাম এলাকার ক্ষেতের ডিপ মেশিন ঘরে জাহাঙ্গীর ও সেলিনাকে গলায় গামছা পেচিয়ে শ্বাসরোধ করে হত্যা ও হত্যার পূর্বে সেলিনাকে গণধর্ষণ করার অভিযোগ উঠে এবং ময়না তদন্তের পর তা নিশ্চিত হয় পুলিশ।

গত এক বছরে মামলার তদন্তে তেমন অগ্রগতি না আসলেও কুড়িগ্রামে মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম পুলিশ সুপার হিসেবে যোগদানের পর এরকম গুরুত্বপূ্র্ন মামলার তদন্ত কার্যক্রম তদারকিতে তিনি পুলিশ মনিটরিং সেল গঠন করেন।

পুলিশ সূত্রে আরো জানা যায়, পুলিশ সুপার মহোদয়ের নির্দেশনা মোতাবেক কুড়িগ্রাম সদর সার্কেল অতিরিক্ত পুলিশ সুপার উৎপল রায় ও তদন্তকারী কর্মকর্তা এসআই নুরুন্নবী ব্যাপক তদন্ত করে ঘটনার সাথে জড়িতদের সনাক্ত করে আসামীদের দুইজন গ্রেফতার হয় ও মূল আসামী আলমগীর ওরফে আলম দাড়ি রেখে নিজের চেহারা পরিবর্তন করে ভিন্ন নাম ব্যবহার করে ঢাকা ও সাভারের বিভিন্ন জায়গায় অবস্থান করার বিষয়টি নিশ্চিত হন।

তদন্তের এক পর্যায়ে আসামী আলমগীরকে গত ২৮/০৭/২০২০ইং ঢাকা আশুলিয়া থানার বাইপাইল এলাকা থেকে গ্রেফতার করতে সক্ষম হন।

পরবর্তীতে বিজ্ঞ আদালত এর আদেশে প্রথমে তিন দিন পরে আবারো তিন দিন পুলিশ রিমান্ডে থানায় নিয়ে জিজ্ঞাসাবাদে ঘটনার সত্যতা স্মীকার করে। ঘটনায় জড়িত অপরাপর আসামি মফিজুল ইসলাম, জাহিদুল ইসলাম, সাজু মিয়া ও আশরাফুলের নাম প্রকাশ করে বিজ্ঞ আদালতে ০৫/০৮/২০২০ইং তারিখে ফৌজদারী কার্যবিধি আইনের ১৬৪ ধারা মোতাবেক দোষ স্বীকারোক্তিমূলক জবানবন্দি প্রদান করে বলে জানা গেছে।

পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল ইসলাম খান বিপিএম বলেন, জেলা পুলিশ কুড়িগ্রাম এমন অনেক বিষয়ে অভ্যন্তরীন সক্ষমতা বাড়িয়েছে। কোন অপরাধী অপরাধ করে পার পাবে না, পুলিশের হাতে আটক হয়ে আইনের আওতায় আসতেই হবে। যে সকল মামলার আসামী পলাতক রয়েছে তাদের গ্রেফতারে পুলিশ মনিটরিং সেল জোড় তৎপরতা চালাচ্ছে বলে জানান

প্রতিদিনবিডি২৪/আল-আমীন।

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen