1. admin@protidinbd24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:৩৯ পূর্বাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক। পদ্মা সেতুর উদ্বোধনে চলছে বিশেষ প্রস্তুতি;

বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহানের মৃত্যুতে বরিশাল বিভাগীয় কল্যান সমিতির শোক।

  • শুক্রবার, ২৫ সেপ্টেম্বর, ২০২০
  • ২৫৩ বার পড়া হয়েছে

বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহানের মৃত্যুতে বরিশাল বিভাগীয় কল্যান সমিতির শোক

অনলাইন ডেস্ক;

বরিশাল বিভাগীয় কল্যান সমিতি (রূপনগর)’র বিপ্লবী সাধারন সম্পাদক, ১৯৭১রণাঙ্গনের বীর গেরিলা যোদ্ধা, রাষ্ট্রীয় সম্মানী ভাতা প্রাপ্ত যু্দ্ধাহত বীর মুক্তিযোদ্ধা, রূপনগর আবাসিক ৩০নম্বর রোড ২৯নং বাড়ীর বাসিন্দা মোঃ শাহজাহান সাহেব এর মৃত্যুতে বরিশাল বিভাগীয় কল্যান সমিতি (রূপনগর)’র কার্যনির্বাহী কমিটি ও সদস্যদের পক্ষে সমিতির সভাপতি মোঃ তৌহিদুল বাশার ও ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ গভীর শোক প্রকাশ, মরহুমের শোক সন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন, ও মরহুমের রূহের মাগফিরাত কামনা করেছেন।

ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবুল কালাম আজাদ বলেন–
বীর মুক্তি্যোদ্ধা মোঃ শাহজাহান ভাই ওপেন হার্ট অপারেশন পরবর্তী শারীরিক অবস্থা আশঙ্কা জনক হওয়ার পর আর উন্নতি হয় নাই, ৩০ব্যাগ রক্ত দেয়া, আইসিইউ, গত রাত ২টায় লাইফ সাপোর্টে নেয়ার পর অবশেষে আজ সকাল ৯.০৫মি. সময় ইহজগৎ ত্যাগ করলেন দেশ প্রেমিক বীর মুক্তিযোদ্ধা মোঃ শাহজাহান ভাই।”ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন”।শুভানুদ্যুায়ী ভাই বোন বন্ধু বান্ধব আত্মীয় স্বজনদের তার রূহের মাগফিরাতের জন্য মহান আল্লাহর কাছে দোয়া প্রার্থনা করছি।
আজ জুম্মা বাদ এলাকার সকল মসজিদে তার রূহের মাগফিরাতের জন্য দোয়া হবে।
বাদ আছর ২৩নং রোডস্থ কামাল আহমেদ মজুমদার স্কুল এণ্ড কলেজ মাঠে তাকে রা্ষ্ট্রীয় গার্ড অফ অনার প্রদান করা হবে।বাদ মাগরীব ৩০নং রোডস্ত বায়তুল মোকাদ্দিম জামে মসজিদে তার জানাজা অনুষ্ঠিত হবে।
তার মরদেহ গ্রামের বাড়ী বরিশালে সমাহিত করা হবে।

প্রতিদিনবিডি২৪/একে আজাদ;

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen