1. admin@protidinbd24.com : admin :
সোমবার, ০৪ জুলাই ২০২২, ০৬:১৪ পূর্বাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক। পদ্মা সেতুর উদ্বোধনে চলছে বিশেষ প্রস্তুতি;

ফেসবুক আপনার আসল পরিচয় প্রকাশ করে দেয়; আখি আলমগীর;

  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারী, ২০২১
  • ২৪০ বার পড়া হয়েছে

অনলাইন ডেস্ক ;

১৯৮৪সালে বাংলা চলচিত্রে ভাত দে ছবিতে শিশু শিল্পির অভিনয়ের মাধ্যমে চিত্র জগতে আসেন শক্তিমান অভিনেতা নায়ক আলমগীরের কন্যা আঁখি আলমগীর।ভাত দে ছবিতে শিশু শিল্পি হিসাবে জাতীয় পুরস্কারও পান আঁখি। তার পর কণ্ঠ শিল্পি;

আখি আলমগীর সম্প্রতি তার ফেসবুক আইডিতে এ স্ট্যাটাসটি পোষ্ট করেছেন;

স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলোঃ

Facebook আসলেই facebook.
যতই কাব্য দেখান, গান দেখান, রং দেখান, হামবড়া ভাব দেখান , আপনার আসল পরিচয় ,আসল “face” তখনই উন্মোচিত হয় যখন আপনি অন্যকে হেয় করেন।

কিছু মানুষ অহরহ অন্যকে খোঁচা মেরে ,অপমান করে স্ট্যাটাস দিয়ে নিজের আসল স্ট্যাটাস দেখিয়ে দিচ্ছেন , সেটা বোঝার ক্ষমতাও হিংসা আর নীচতায় ভরা চোখ, মন দেখতে পায় না।

আমি অনেক কাছের মানুষ কে unfriend/unfollow করেছি ,আমাকে নয়, শুধু তাদের অন্যকে নীচু করে বা হেয় করে আনন্দ পাবার অভ্যাসের কারনে।কাউকে ভালো না লাগলে তাকে avoid করেন, বা তাকে confront করবেন, কোনটার সাহস না থাকলে ইনিয়ে বিনিয়ে আকারে ইঙ্গিতে স্ট্যাটাস দিবেন না। এমনও হতে পারে যার জন্য লিখলেন সে বুঝেও নাই, তার হয়তো এত সময় ও নাই ।খামোখাই আপনার ক্ষুদ্রতা মানুষ দেখলো।

কথাগুলো আমার ক্ষেত্রেও প্রযোজ্য ।তাই আমিও আগে ভাবি , তারপর লিখি।👍❤️

ps:কে কাকে বিয়ে করলো, কোথায় ভেগে গেলো, কে কার কত তম বউ/স্বামী , কার সাথে কার পরকীয়া এসব বিষয় নিয়ে ভেবে মাথা নষ্ট করবেন না। নিজের চরকায় তেল না থাকলে পরে কেউ বেল দিবে না।

ফেসবুক থেকে সংগৃহীত ;
প্রতিদিনবিডি২৪/শম্পা;

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen