1. admin@protidinbd24.com : admin :
শনিবার, ০২ জুলাই ২০২২, ০৫:০৫ অপরাহ্ন
আমাদের ভিষন;
*সত্য প্রকাশে আমরা দূর্বার*
প্রধান খবর
শিক্ষকরা নিজ শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীদের কোচিং বা প্রাইভেট পড়াতে পারবেন না; যেসব রুট ধরে পদ্মা সেতু হয়ে ইউরোপে যাবে ট্রেন পদ্মা সেতু: ৩৫ বছরে সরকারের দেওয়া অর্থ পরিশোধ করবে সেতু কর্তৃপক্ষ; পদ্মা সেতুর রেলিংয়ের নাট-বল্টু খুলে টিকটক ভিডিও তৈরি করা যুবক আটক সর্বনিম্ম ২ ঘন্টা থেকে ২০ ঘণ্টার দুর্ভোগ ৬ মিনিটে শেষ পদ্মা সেতুতে কোনো যানবহন দাড় করিয়ে ছবি তোলা যাবেনা; কুমিল্লা সিটি মেয়র নির্বাচনে হার-জিতের ইতিবৃত্ত; স্বপ্নের পদ্মা সেতু: সূচনা থেকে সর্বশেষ ইতিবৃত্ত তিনিই কি দূর্নীতির বরপুত্র? নাকি হাতির দন্ত! পদ্মা সেতুর টোল সংযোজন করে ভাড়া বাড়লো ১০টাকা; দক্ষিণ বঙ্গের ১৩টি রুটের বাসভাড়া নির্ধারণ; রাসুল (সঃ) কে নিয়ে কটূক্তি করায় বিজেপি নেতা গ্রেপ্তার ২৫তারিখেই উদ্বোধন হবে স্বপ্নের পদ্মা সেতু; পদ্মা সেতু নির্মাণ ব্যয় নিয়ে স্বার্থান্বেষী গোষ্ঠীর মিথ্যা প্রচারণাগুলোকে নিন্দা জানাই॥ Abc চট্টগ্রাম হাটহাজরীতে সাতবাচ্চার জম্ম দিয়েছেন এক মা; বার কাউন্সিল নির্বাচন: আ.লীগের সাদা প্যানেল ১০ ও বিএনপির নীল প্যানেল ৪ পদে জয়; দূর্নীতি মামলায় নর্থ সাউথের ৪ ট্রাস্টি সদস্য কারগারে; ভূমি সংস্কারে নতুন আইন, ব্যক্তি পর্যায়ে ৬০ বিঘা মালিকানার সুযোগ, বেশী হলে বাজেয়াপ্ত। পিকে (প্রশান্ত কুমার) হালদার ইস্যুতে চার সংস্থায় তথ্য চেয়ে চিঠি দিয়েছে দুদক। পদ্মা সেতুর উদ্বোধনে চলছে বিশেষ প্রস্তুতি;

আধুনিক সৈয়দপুর গড়ার লক্ষ্যে নৌকাকে বিজয়ী করুন – জাহাঙ্গীর কবির নানক;

  • শনিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২১
  • ৩৫০ বার পড়া হয়েছে

নীলফামারী জেলা প্রতিনিধিঃ

আসন্ন পৌরসভা নির্বাচনে উন্নয়নে পিছিয়ে থাকা সৈয়দপুরকে আধুনিক সৈয়দপুরে রূপান্তরিত করার লক্ষ্যে নৌকার প্রার্থীকে জয়যুক্ত করার আহ্বান জানিয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতিন্ডলীর সদস্য এ্যাডভোকেট জাহাঙ্গীর কবির নানক।

শুক্রবার(২৬ ফেব্রুয়ারি) নীলফামারী জেলার সৈয়দপুর পৌরসভা নির্বাচনে নৌকা মার্কার প্রার্থীর পক্ষে সৈয়দপুরের তামান্না মোড়ে নির্বাচনী পথসভায় তিনি একথা বলেন, এর আগে দুপুরে শহরের অফিসার্স ক্লাব প্রাঙ্গনে নৌকা মার্কার মেয়র পদপ্রার্থীর সমর্থনে উর্দুভাষী ক্যাম্পবাসীদের নিয়ে আয়োজিত পথসভায় প্রধান অতিথি হিসাবে অংশ নিয়ে সৈয়দপুরের উন্নয়নের স্বার্থে মেয়র পদে রাফিকা জাহান আকতার বেবী’কে ভোট দিয়ে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

সৈয়দপুরের উর্দুভাষীদের উদ্দেশ্যে নানক বলেন, আমি ঢাকার মোহাম্মদপুরে এমপি ছিলাম, আমাকে শেখ হাসিনা নির্দেশ দিয়েছিলেন মোহাম্মদপুরের জেনেভা ক্যাম্পসহ উর্দুভাষী ক্যাম্পগুলোর জীবনমান উন্নয়ন করতে হবে। আমি শেখ হাসিনার নির্দেশ পেয়ে সমস্ত ক্যাম্পগুলোর জীবনমান উন্নয়ন করেছিলাম। তাই সৈয়দপুরে এ অবস্থা চলতে পারে না, শেখ হাসিনা এ অবস্থা থাকতে দিতে চায় না, শেখ হাসিনা হচ্ছেন মানবতার নেত্রী, মিয়ানমারের বাস্তুচ্যুত রোহিঙ্গাদের আশ্রয় দিয়েছেন, নির্যাতিত রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে মাথা গোঁজার ঠাঁই দিয়েছেন, ভাসানচরে ঘরবাড়ি তৈরি করে দিয়ে বসবাস করার ব্যবস্থা করেছেন।
সৈয়দপুর বাসীকে নৌকার প্রার্থীকে বিজয়ী করার আহ্বান জানিয়ে নানক বলেন, এই নির্বাচনের মধ্যে দিয়ে সরকারের পতন হবে না, সরকারের মেয়াদ আরও ৫ বছর বৃদ্ধি পাবে না, কিন্তু এই নির্বাচন সৈয়দপুর পৌরবাসীর জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কারণ এই সৈয়দপুরে দীর্ঘদিন যাবৎ আওয়ামী লীগের কোন মেয়র প্রার্থী জয়লাভ করে নাই।
সৈয়দপুরের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারের বিভিন্ন উন্নয়ন পদক্ষেপ ও আগ্রহের বিভিন্ন কথা তুলে ধরেন তিনি, এই সৈয়দপুরকে ঢেলে সাজাতে চান আমাদের নেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা, তিনি এই সৈয়দপুরকে আধুনিক সৈয়দপুরে রূপান্তরিত করার জন্য বিমানবন্দর কে আন্তর্জাতিক মানের বিমানবন্দরে পরিণত করতে চান, আমাদের নেত্রী এই সৈয়দপুর কে এই অঞ্চলের সিঙ্গাপুর বানাতে চান, কারণ এই সৈয়দপুর হল আটটি জেলার প্রবেশদ্বার, এই আটটি জেলার মানুষেরা সৈয়দপুর হয়ে যাতায়াত করে।
তাই শেখ হাসিনার মনোনীত নৌকার প্রার্থীকে ভোট দেয়ার জন্য উপস্থিত জনতাকে হাত তুলে ওয়াদা করার আহ্বান জানান, তিনি বলেন, আগামী ২৮ তারিখ নির্বাচনে ভোট দিবেন, আপনারা হাত তুলে দেখিয়েছেন, আমি আজকে ঢাকা যাব, আমি কি আমার নেত্রী শেখ হাসিনাকে গিয়ে বলতে পারি, আপনার নৌকায় সৈয়দপুরবাসী ভোট দেবে।

এসময় কেন্দ্রীয় আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এসএম কামাল হোসেন তার বক্তব্যে নৌকার মেয়র প্রার্থী রাফিকা জাহান আকতার বেবী’র কথা তুলে ধরেন এবং বেবী আপা মেয়র হলে পরে যে দাবি নিয়ে আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছে যাবেন, তিনি সেই দাবি মেনে নিয়ে তা বাস্তবায়িত করবেন বলে আশা প্রকাশ করেন তিনি।

সৈয়দপুর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদ চেয়ারম্যান মোখছেদুল মোমিনের সভাপতিত্বে নির্বাচনী পথ সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মাহমুদা বেগম কৃক, রংপুর মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তুষার মন্ডল, নীলফামারী জেলা আওয়ামী লীগের সভাপতি ও পৌর মেয়র দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক ও জেলা আইনজীবী সমিতির সভাপতি এ্যাডঃ মমতাজুল হক, উপজেলা সাধারণ সম্পাদক মহসিনুল হক মহসিন, নীলফামারী সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ও জেলা যুবলীগের সাধারণ সম্পাদক শাহিদ মাহমুদ সহ সকল সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ।

প্রতিদিনবিডি২৪/
মোঃ মনোয়ার হোসেন লিটন

ভালো লাগলে এই পোস্টটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এই কেটাগরির আরো খবর

Categories

© All rights reserved 2020 protidinbd24

কারিগরি সহায়তা WhatHappen